মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

জেলা পরিষদের অর্থায়নে লামা পৌরসভার ত্রাণ পেলে ১৪শ পরিবার
বান্দরবান প্রতিনিধি / ২২৫ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
ত্রান বিতরণ করছেন, লামা নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমি ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম।

দেশব্যাপী মহামারি করোনায় গৃহবন্ধী হয়ে পরেছে মানুষ। ২৪ মার্চ থেকে লামা লকডাউন করেছে উপজেলা প্রশাসন। তাই অসহায় মানুষদের সাহায্যার্থে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি’র আন্তরিকতায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ত্রান তহবিল থেকে লামা পৌরসভার ১৩শ ৫০ পরিবার ত্রান পাচ্ছে। এর মধ্য রযেছে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ও ১ কেজি লবন।

আজ শুক্রবার (৩ মার্চ) সকাল ১০টার সময়ে পৌরসভার ১ নং ওয়ার্ড এলাকা চাম্পাতলী শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে এই ত্রান বিতরণ করেন, লামা নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমি, এই সময় উপস্থিত ছিলেন, লামা পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, বান্দরবান জেলা পরিষদের সদস্যা ফাতেমা পারুল, গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াই চিং মার্মা, লামা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ তাজুল ইসলাম, পৌরসভার ১ ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দসহ প্রমুখ।

উল্লেখ্যযে করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের তথ্য মতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে গৃহবন্ধীদের খাদ্য সরবরাহের জন্য ৫০লক্ষ টাকা ও ২শত মেট্রিক টন খাদ্যশষ্য বরাদ্ধ করা হয়েছে। এই বরাদ্ধের অনুকুলে বান্দরবানের ৭টি উপজেলার ৩৩ টি ইউনিয়নে গরীব ও অসহায়দের ত্রাণ সহায়তা প্রদান করে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares