বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

ঝিকরগাছায় ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ মহসীন আলী, ঝিকরগাছা ( যশোর) প্রতিনিধি

দেশে কোরনা পরিস্থিতিতে বাংলাদেশ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ত্রাণসামগ্রী ঝিকরগাছা উপজেলার সকল ইউনিয়নের কর্মহীন, গরীব ও দুঃখী মানুষের মাঝে বিতরণের কাজ চলছে।

জানা যায় বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে যশোর জেলার জন্য দেড়শ মেট্রিক টন চাউল এবং ১০ লাখ টাকা বরাদ্দ করা হয় । ইতোমধ্যে উক্ত বরাদ্দকৃত চাউল এবং টাকা যশোর জেলার প্রতিটি উপজেলায় বন্টন করা হয়েছে । ঝিকরগাছা উপজেলায় বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী চৌগাছা- ঝিকরগাছা আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিনের নির্দেশে উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ে গরীব ,দুঃখী ও কর্মহীন মানুষের মাঝে বন্টনের কাজ অব্যাহত রয়েছে।তারই ধারাবাহিকতায় আজ রবিবার ঝিকরগাছা উপজেলার ৬ নং ঝিকরগাছা ইউনিয়নের কর্মহীন, গরীব, অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ,এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উক্ত ৬ নং ঝিকরগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির হোসেন ,অত্র ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের মেম্বার, সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার ,ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ ও মহল্লাদার। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল দশ কেজি চাউল, ডাল ,সাবান ও আলু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ