শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:২৪ পূর্বাহ্ন

ঝিকরগাছা উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃমহসীন আলী, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

ঝিকরগাছা উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুর্নীতি দমন কমিশন এর আয়োজনে, অক্সফাম ইন বাংলাদেশ ও চ্যানেল আইয়ের সহযোগিতায়, উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায়, উপজেলা মিলনায়তনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা ও দুর্নীতিবিরোধী জাতীয় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা-ঝিকরগাছা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা, মেজর জেনারেল অবঃ অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির পথপ্রদর্শক, তার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, তিনি ছিলেন দুর্নীতিবিরোধী অকুতোভয় বীর যার সাহস ও প্রজ্ঞার কারণে আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম দেশ।

এ সময়  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার ডাক্তার কাজী নাজিব হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী প্রমুখ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য সাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম জিল্লুর রশিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ