শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

ঝিকরগাছা উপজেলায় ই-ওয়েব পোর্টাল বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন

মোঃ মহসীন আলী, ঝিকরগাছা (যশোর) হতে

ঝিকরগাছা উপজেলার যুব ও ক্রীড়া বিষয়ক কমিটির আয়োজনে, উপজেলা পরিষদের বাস্তবায়নে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প ও স্থানীয় সরকার বিভাগ এবং জাইকার সহযোগীতায় ২০১৮-১৯ অর্থ বছরে সারা বাংলাদেশের ৪৯১ টি উপজেলার মধ্যে উপজেলার সক্ষমতা যাচাইয়ের মাধ্যমে ৩০০ টি উপজেলা নির্বাচিত হয়।

যেখানে যশোর জেলার মধ্যে ঝিকরগাছা উপজেলা শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়। যার পুরষ্কার স্বরুপ উপজেলাটির উন্নয়নে সংশ্লিষ্ট মন্ত্রনালয় থেকে প্রতি বছর ৫০ লক্ষ পেয়ে থাকেন। এ-ই প্রকল্পের আওতায় সোমবার উপজেলার ইউআইটিআরসিই ব্যানবেইসের ল্যাবে সকাল ১০ টায় উপজেলার মোট ৩৫ জন কর্মকর্তার মধ্যে দুই দিনের প্রশিক্ষনের প্রথমদিনের কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিঃআঃ) শাম্মী ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ডাক্তার কাজী নাজিব হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আরব আলী, তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আইসিটি কর্মকর্তা মইনুল ইসলাম, ব্যানবেইস কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা পরিষদের সি এ ইমদাদুল হোক প্রমুখ। অনুষ্ঠান টি সঞ্চালনা করেন ইউজিডিপির উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর দুলাল দেবনাথ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ