শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

ঝিকরগাছা – চৌগাছা আসনের জাতীয় সংসদ সদস্যের ঝিকরগাছা উপজেলায় দিনভর কর্মসূচী।

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

ঝিকরগাছা চৌগাছা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবঃ অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দীন আজ দিন ভর ঝিকরগাছা উপজেলায় বিভিন্ন কর্মসূচী পালন করেন।

জানা যায় এদিন সকাল ৭ টায় যশোর জেলার ফুলের রাজধানী খ্যাত গদখালী ফুলের বাগান পরিদর্শন ও ফুল চাষীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি তাদের সার্বিক খোঁজ খবর নেন, বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। সেখান থেকে গদখালী ইউনিয়নের অসুস্থ আওয়ামী লীগ নেতা মাহাবুবুর রহমানের শারীরিক খোঁজ নেওয়ার জন্য নবীনগর তার নিজ বাড়ীতে যান এবং তার শারীরিক খোঁজ খবর নেন ও পারিবারিক অন্যান্য সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

অত্র ইউনিয়নের আওয়ামীলীগ নেতা জিন্নাত আলীর মৃত্যুর খবর পেয়ে তার নিজ বাড়ীতে ছুটে যান এবং শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তার পর গদখালী ইউনিয়ন পরিষদে দলীয় নেতা কর্মীর সাথে কুশল বিনিময় করেন। সেখান থেকে পানিসারা ইউনিয়নের যুবলীগের নেতা প্রয়ত ফারুখ হোসেনের বাড়িতে যান এবং পরিবারের সার্বিক খোঁজ খবর নেন।

এদিন তার নিজ কার্যালয়ে এক পঙ্গু মুক্তিযোদ্ধা কে হুইল চেয়ার প্রদান করেন এবং পরিবারের সার্বিক খোঁজ খবর নেন। তার পর তিনি উপজেলার পারবাজার শিব মন্দিরে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন।

এসময় তার সাথে ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশীদ, মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান আঃ রাজ্জাক, গঙ্গানন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের (আসাফো) সভাপতি আমিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক শিপলু, মাগুরা ইউনিয়নের যুবলীগনেতা আজিজুর রহমান, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ