শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

কালীগঞ্জে যুবলীগ কর্মীর উপর হামলা

রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে জিনারুল ইসলাম সবুজ (২৬) নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার কাস্টভাঙ্গা ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামে। এ ঘটনায় জিনারুল ইসলামের বড় ভাই আনারুল ইসলাম কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করেছেন, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে জিনারুল স্থানীয় বাজার থেকে পায়ে হেটে পাশের গ্রাম সাতগাছিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছায়। এসময় সেখানে আগে থেকে ওত পেতে থাকা সাতগাছিয়া গ্রামের সাহাদত হোসেন ওরফে খোকা ও হাবিবুর রহমানের নেতৃত্বে ৭ থেকে ৮ জন হাতুড়ি এবং রডের লাঠি নিয়ে তার উপর হামলা করে। এরপর হামলাকারীরা তাকে মাটিতে ফেলে দিয়ে পা ও লাঠি দিয়ে উপযুক্তপুরি আঘাত করে। তাদের হামলায় সে অজ্ঞান হয়ে গেলে মারা গেছে ভেবে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে অবস্থার অবনতি হলে রোববার সকালে ঢাকায় রেফার করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুলতান আহমেদ জানান, তার হাত, মাথা ও পেটে মারাত্বক আঘাত পেয়েছে। পেট ফুলে উঠছে, কিছু খেলে উঠে যাচ্ছে। যে কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে তদন্তের জন্য স্থানীয় বারোবাজার ফাঁড়ির পুলিশকে দ্বায়িত্ব দেওয়া হয়েছে। হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ