শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

ঝিনাইদহে দুই জন করোনা রোগী সনাক্ত

মোঃ মেহেদী হাসান, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ জেলায় প্রথমবারের মতো ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আজ সকালে ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম খবরটি নিশ্চিত করেছেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২৯টি নমুনা পাঠানো হয়। সেখান থেকে ১৯টি নমুনার ফলাফলের মধ্যে দুজন করোনা পজিটিভ এসেছে। তাদের মধ্যে ঝিনাইদহ শহরের উপ-শহরপাড়া হাসান ক্লিনিক এর পাশে এক নারী স্কুল শিক্ষিকা রয়েছেন । অন্যজন কালীগঞ্জ উপজেলার মোল্লাডাঙ্গা গ্রামে একজন পুরুষ শ্রমিক। আক্রান্তদের বয়স ৩২ থেকে ৩৫ বছরের মধ্যে।

আক্রান্ত পুরুষটি ফরিদপুরে শ্রমিকের কাজ করতো এবং আক্রান্ত নারী স্কুল শিক্ষক স্বজনের জরুরী চিকিৎসার প্রয়োজনে ঢাকা গিয়েছিলেন এবং গত ২০ এপ্রিল ঢাকা থেকে ঝিনাইদহে এসেছেন।

সরেজমিনে দেখা যায় জেলায় করোনা রোগী শনাক্ত হলেও নিয়ন্ত্রণহীন অবস্থায় শহরে ইজি বাইক, রিক্সা, মটর সাইকেল ও সাইকেল চলাচল করছে। জেলায় করোনা সনাক্ত হওয়ার পর মানুষের মাঝে ভীতি ছড়িয়ে পড়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ