বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে শরনখোলায় লোকালয় থেকে মৃত হরিন উদ্ধার! উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি/সম্পাদকের ১৯ তম মৃত্যু বার্ষীকি পালন করেন এমপি সবুজ

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে গুরুতর জখম

রিয়াজ মোল্ল্যা, (ঝিনাইদহ) জেলা প্রতিনিধি:

ঝিনাইদহ কালীগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা চালিয়ে রাজা (২২) ও তার মা কাকলী বেগম (৪০) কে কুপিয়ে গুরুতর জখম করেছে। তাদেরকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার বারপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

হাসপাতালে চিকিৎসাধীন বারোপাকিয়া গ্রামের জামিরুল ইসলামের স্ত্রী কাকলী জানায়, গত এক সপ্তাহ আগে বাড়ীর পাশের নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিবেশি শওকত তার স্বামীকে বেধড়ক মারপিট করেছিল। এ ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। সোমবার বেলা ১২ টার দিকে তার পুত্র রাজা বাড়ীর সামনে রাস্তায় দাড়িয়ে ছিল। এসময় শওকত ও তার ৩ ছেলে শামিম, সবুজ ও শহিদ সহ ৬/৭ জন লাঠিসোঠা দেশিয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। প্রান রক্ষার্থে রাজা তার বাড়ীর মধ্যে আশ্রয় নিলে মা কাকলী ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত মা ও ছেলেকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠায়। পরে এ নিয়ে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিলে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কর ঘটনাস্থলে আসেন। তিনি থানা পুলিশে খবর দিলে কালীগঞ্জ থানার ফোর্স ঘটনাস্থলে পৌছালে পরিস্থিতি শান্ত হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, গোলযোগের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত। ওই ঘটনায় থানাতে এখনো কেউ কোন অভিযোগ দেয়নি বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স