রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

ঝিনাইদহে মারা যাওয়া ব্যাংকারের করোনা পজেটিভ
রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধিঃ / ১৮৯ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

গত ১৩ জুন ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে মারা যান ফয়েজ উদ্দীন নামের এক ব্যাংক কর্মকর্তা। মৃত্যুর একদিন আগে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। এরপর তার বাড়িটি লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন। এছাড়া তার পরিবার ও দাফন কাজে অংশ নেয়া সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নিহত ওই ব্যাংক কর্মকর্তা কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া গ্রামের হেদায়েত মোল্লার ছেলে। মারা যাওয়ার তিন দিন আগে ঢাকা থেকে সর্দি, কাশি ও শ^াসকষ্ট নিয়ে বাড়িতে আসেন। এরপর শুক্রবার গভীর রাতে তিনি মারা যান। তিনি ঢাকার একটি বেসরকারী ব্যাংকে চাকরি করতেন।
বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সুলতান আহমেদ জানান, মৃত ব্যক্তি শুক্রবার সকালে নমুনা দিয়েছিলেন। এরপর ওই দিন দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, মঙ্গলবার ঝিনাইদহ জেলায় নতুন করে আরও দুইজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এরমধ্যে ব্যাংক কর্মকর্তা ফয়েজ আগেই মারা যান। বাকি একজন জেলার মহেশপুর উপজেলা বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট ১০৩ জন করোনায় আক্রান্ত হলেন। এরমধ্যে মারা গেলন দুইজন এবং সুস্থ হয়েছেন ৪৩ জন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares