শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

ঝিনাইদহে স্ত্রীর মামলায় প্যানেল চেয়ারম্যান কারাগারে

রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধি

স্ত্রীর নির্যাতনের মামলায় স্বামী ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে বারবাজার ফাঁড়ি পুলিশ তাকে আটক করে। নির্যাতনের অভিযোগ এনে তার স্ত্রী গত বুধবার কালীগঞ্জ থানাতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন পুলিশ তাকে আটক করেছে।

স্ত্রী নিশাত সুলতানা আফরীন লিখিত অভিযোগে জানান, তার স্বামী প্রায়ই যৌতুকের টাকার জন্য তার উপর শারীরিক ও মানুষিক চাপ দিত। কিন্তু গত ৫ মে স্ত্রী বাড়িতে সাংসারিক কাজ করার সময় রাশেদুল ইসলাম তার স্ত্রীকে ঘরে ডেকে নিয়ে টাকা ও স্বর্ণলংকার চায়। কিন্তু স্ত্রী দিতে না চাওয়ায় তাকে ঘরের মধ্যে উপযুক্তপরি মারধর করে স্বর্ণলংকার ছিনিয়ে নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বারবাজার পুলিশ ফাঁড়ির আইসি এসআই শিকদার মনিরুল ইসলাম জানান, মামলার বাদী স্ত্রীর অভিযোগ তার উপর প্রায়ই নির্যাতন চালাত স্বামী প্যানেল চেয়ারম্যান রাশেদ ইসলাম। যৌতুক ও টাকার জন্য নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়াতে বাধ্য হয়ে তার স্ত্রী থানাতে ওই মামলা করেন। এ মামলায় তাকে আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, স্ত্রীর মামলায় তার স্বামী  রাশেদুলকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ