বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

ট্রাফিক পুলিশের গালে চড় মারা সেই নারী নেত্রী কারাগারে

খলিল ইব্রাহীম, গাজীপুর

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই কনস্টেবলকে চড় মারা সেই নারী কাউন্সিলর কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়। মহানগর হাজত খানার ইনচার্জ এসআই আব্দুল আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার রুহুন নেছা রুনা (৪০) গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের ৩১ ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর।

জিএমপির প্রসিকিউশন শাখার সহকারী কমিশনার (এসি)এ কে এম আহসান হাবীব জানান সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথিপত্র উপস্থাপন করা হয়। নারী কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজত খানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সি ডাব্লিউ (কাস্টরি ওয়ারেন্ট) মহিলা নেত্রিকে কারাগারে পাঠানো হয়।

গত শনিবার দুপুরে চান্দনা চৌরাস্তায় জয়দেবপুর রোডে গাড়ি ইউটার্ন কে কেন্দ্র করে ট্রাফিক পুলিশের সঙ্গে দ্বন্দ্ব হয় ঐ নারী নেত্রির। পুলিশ কনস্টবলকে চড় মারার অপরাধে তাকে আটকের পর রাতেই পাঁচটি ধারায় রুনার বিরুদ্ধে জিসিসির বাসন থানায় মামলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স