শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

ডেপুটি স্পিকার, পরিকল্পনা প্রতিমন্ত্রী ও শ্রম প্রতিমন্ত্রীর সিলেট আগমন

মো: ফারুক মিয়া, সিলেট প্রতিনিধি

সিলেটের বিভিন্ন অনুষ্ঠান মালায় যোগ দিতে আজ বুধবার সিলেট আসছেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নজান সুফিয়ান।

ডেপুটি স্পীকার বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজারে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ‘আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন’ আয়োজিত ‘মাদক ও জঙ্গী বিরোধী গণসচেতনতা মূলক সভা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

বৃহস্পতিবার সিলেটের দুই ওলির মাজার জিয়ারত শেষে ঢাকা ফিরবেন। পরিকল্পনামন্ত্রী বুধবার রাতে স্টার প্যসিফিক হোটেলে জেলা আইনজীবি সমিতির অভিষেক ও নৈশভোজে অংশগ্রহন করবেন। বৃহস্পতিবার সকালে লিডিং ইউনিভার্সিটির শহীদ মিনার উদ্বোধন শেষে ওসমানীনগরের মোবারক উচ্চ বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান শেষে জগন্নাথপুরের লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ে পুরুস্কার বিতরনী শেষে রাতে সিলেঠ প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে যোগদান শেষে নিজ গ্রামে বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন।

পরের দিন শুক্রবার ও শনিবার সুনামগঞ্জে নির্বাচনী এলাকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন। বুধবার সিলেটে পৌছে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নজান সুফিয়ান দুপুরে সিলেট সার্কিট হাউজে অধিদপ্তর ও কারখানা প্রতিষ্ঠান ও পরিদর্শন অধিদপ্তর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন।

বৃহস্পতিবার হবিগঞ্জে বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ