শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন-কুষ্টিয়া (ডুসাক) এর মিলনমেলা অনুষ্ঠিত

আব্দুল হাদী, ইসলামী বিশ্ববিদ্যালয়

জমকালো আয়োজন ও আনন্দঘন পরিবেশে কুষ্টিয়ায় অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন-কুষ্টিয়া (ডুসাক) এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ মিলনমেলার আয়োজন করে ডুসাক।

এতে ঢাকা বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন- কুষ্টিয়ার সভাপতি মো. রফিকুল আলম টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন উর রশিদ আসকারী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা এবং কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক অধিকারের প্রধান নির্বাহী ও সম্পাদক তাজবীর হোসাইন সজীব।

এ সময় আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাবির সাবেক ছাত্র ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. সাজ্জাদ হোসেন জাহিদ।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের অ্যালামনাই এবং ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের অ্যালামনাইয়ের সমন্বয়ে এমন একটি প্ল্যাটফর্ম রচনা করতে চাইব যেটা পরস্পরের পরিপূরক এবং সম্পূরক।

আলোচনা অনুষ্ঠান শেষে ঢাবির সাবেক শিক্ষার্থীদের নিয়ে খেলাধুলার আয়োজন করা হয়। যার মধ্যে অন্যতম ছিল- নারীদের জন্য বালিশ পাসিং এবং পুরুষদের জন্য হিট দা স্ট্যাম্প।

সবশেষে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে ঢাবির সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ