শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন

ঢাকা থেকে করোনা পজেটিভ স্বামী স্ত্রী রাজবাড়ী থেকে উদ্ধার

কবির হোসেন, রাজবাড়ী

ঢাকা থেকে করোনা পজেটিভ হওয়া স্বামী স্ত্রীকে রাজবাড়ী বড়পুলস্থ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, ঢাকায় থাকা অবস্থায় স্বামী স্ত্রী করোনা পরীক্ষা করানোর পর পজেটিভ হলে তারা সেখান থেকে পালিয়ে নিজ এলাকা কুষ্টিয়ার দৌলত পুরে যাওয়ার উদ্দেশ্যে ঢাকা থেকে পালায়ন করে । পরে খবর পেয়ে বিকাল ৫ টায় রাজবাড়ী থানা পুলিশ রাজবাড়ী শহরের বড় পুল নামক স্থান থেকে উদ্ধার করে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে আমরা দ্রুত তাদের খুজতে থাকি এবং বড়পুস্থ এলাকা থেকে উদ্ধার করি।পরে তাদের কুষ্টিয়া স্বাস্থ্য বিভাগ এসে কুষ্টিয়াতে নিয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী সিভিল সার্জন নুরুল ইসলাম জানান, খবর পাই যে করোনা পজেটিভ দুইজন ঢাকা থেকে পালিয়েছে। পরে পুলিশের সহযোগীতায় কুষ্টিয়া মেডিক্যাল হাস্পাতালে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরিফুজ্জামান জানান, কুষ্টিয়া সার্কেল অফিস থেকে খবর পেয়ে করোনা পজেটিব স্বামী স্ত্রীকে শহরের বড়পুলস্থ্য এলাকা থেকে উদ্ধার করে তাদের কুষ্টিয়ায় পাঠানো হয়েছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিক হাসান জানান, ঢাকা থেকে করোনা পজেটিভ স্বামী স্ত্রী পালিয়েছে খবর পেয়ে বিভিন্ন ভাবে খুজে বেড় করার চেষ্টা করি। রাজবাড়ী সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপারকে জানানো হলে তিনি পুলিশের সহযোগীতায় তাদের উদ্ধার করে স্বাস্থ্য বিভাগের মাধ্যমে কুষ্টিয়ায় প্রেরন করেন। তারা স্বামী স্ত্রী করোনা পরিক্ষা করে পজেটিভ হওয়ায় ভয়ে তাদের নিজ এলাকা কুষ্টিয়ার দৌলতপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিলো। কুষ্টিয়ার করোনা প্রতিরোধ কমিটির মাধ্যমে তাদেরকে আইসোলিশন সেন্টারে পাঠানো হবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ