শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

তালতলীতে একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া বাজারে বৈদুৎতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি ব্যবসা প্রতিষ্ঠার পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার গভীর রাতে উপজেলার পচাঁকোড়ালিয়া বাজারে তামিল সাইমন ভ্যারাইটিজ স্টোরের মালিক বশির হাওলাদার দোকান বন্ধ করে বাড়ী যান। ওই দিন গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে তার দোকান ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বশির হাওলাদার জানান।

অপরদিকে আমতলী- তালতলী সড়কের আড়পাংগাাশিয়া নদীর উপড় নির্মিত ষ্টীলের বেইলি ব্রিজটি মেরামত করার কারনে আগুনে ব্যবসা প্রতিষ্ঠার পুড়ে যাওয়ার সংবাদ পেয়েও ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পৌঁছাতে পারেনি।

বশির হাওলাদার বলেন, সব সহায় সম্পত্তি বিক্রি ও ঋণ করে বছর খানেক আগে তামিম- সাইমন ভ্যারাইটিজ স্টোর নামে একটি দোকান দেই। গতকাল গভীর রাতে আগুন লেগে দোকান ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার শেষ সম্বলটুকু হারিয়ে পথের ফকির হয়ে গেছি।

শনিবার সকাল ১১টায় তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মনিকা নাজনীন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম মিয়া জানান, বশির হাওলাদারকে সরকারিভাবে সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স