বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে বগুড়ায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে মানববন্ধন জাবির আন্দোলনকারী শিক্ষার্থীরা হল ছেড়েছেন, সব ধরনের পরীক্ষা স্থগিত অবৈধ বালুর ব্যবসায় দূর্বিষহ টোরামুন্সিরহাটের জনজীবন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে বিএমএসএফ বগুড়ায় বিদেশি পিস্তল গুলি সহ অাটক ১ সাংবাদিক হিসেবে আপনিও যোগ দিন অপরাধ ডটকমে সাংবাদিক হত্যার বিচার দাবিতে কাল ঢাকাসহ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ব্যাংক কর্মকর্তা নিহত

তালতলীতে করোনা ভাইরাস প্রতিরোধে প্রস্তুতিমুলক সভা

মোঃ মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাস (covid-19) নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করার জন্য জনগণের মধ্যে সচেতনা গড়ে তোলার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮মার্চ) বেলা ১১টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে পায়রা সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব সেলিম মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব রেজবীউল কবীর জোমাদ্দার।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলতাফ হোসেন মাস্টার,সহ-সভাপতি কামরুল আহসান,উপজেলা শিক্ষা অফিসার জনাব লুৎফর কবির,উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব মো.শামীম রেজা,তালতলী ২০শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার জনাব সাঈদ হাসান সোহাগ,তালতলী থানার অফিসার ইনচার্জ।

মো.কামরুজ্জামান হোসেন,সাবেক মুক্তিযুদ্ধের কমান্ডার আলী আকবার,যুবলীগের আহবায়ক মারুফ রায়হান তপু,যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা,সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মো. জিয়াউল হক জোবায়ের এবং দপ্তর সম্পাদক মো.মিজানুর রহমান নাদিম,সাংবাদিক ইউনিয়নের সদস্য জসিম উদ্দিন,রিপোটার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি মল্লিক মো.জামাল সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং সকল ইউনিয়ন চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বক্তারা বলেন,বাংলাদেশ সরকারের স্বাস্থ্য বিভাগ সর্বদা কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসে ভয় পাওয়ার কিছু নেই।করোনা ভাইরাসের তিনটি প্রতিরোধ উপায় মেনে চললে আমরা কেউই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই।এই তিনটি প্রতিরোধ হল..সাবান পানি দিয়ে হাত ধোয়া,হাত না ধুয়ে চোখ,মুখ ও নাক স্পর্শ না করা,হাঁচি কাশি দেয়ার সময় মুখ ঢেকে রাখা।আপনাদের এলাকায় বিদেশ থেকে কেউ আসলে তাকে আপনারা সঠিক বুঝিয়ে বলেন এবং সর্বনিম্ন ১৪ দিন ঘর থেকে বাহিরে না বের হয় সে বিষয় পরামর্শ দিন।এ বিষয়ে লব্ধ জ্ঞান সর্বস্তরে ছড়িয়ে দিয়ে মানুষকে সচেতন করে তুলতে হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স