সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

তালতলীতে করোনা রোগিকে হাসপাতালে স্থানান্তরের দাবিতে সড়ক অবরোধ

কে এম রিয়াজুল ইসলাম, বরগুনা

বরগুনার তালতলীতে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের এলাকা থেকে হাসপাতালে স্থানান্তরের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার(২৬মে) সকাল থেকে উপজেলার আমতলী-তালতলী বাজারস্থ মালিপাড়া এলাকার সড়ক আটকে বিক্ষোভ করেন এলাকাবাসী। তিনি বড়বগী ইউনিয়নের মালিপাড়া গ্রামের বাসিন্দা সোরাফ মিস্ত্রির মেয়ের জামাই।

জানা যায়, গতকাল ২৫মে সোমবার রাত সাড়ে ১১ টার দিকে লকডাউন উপেক্ষা করে রোগী সেজে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নারায়ণগঞ্জ থেকে বরগুনার তালতলী উপজেলায় মালিপাড়া এলাকায় শশুরবাড়িতে আসেন। এসময় স্থানীয় লোকদের তোপের মুখে পড়ে ভাইরাসে আক্রান্ত ঐ ব্যক্তি অ্যাম্বুলেন্স থেকে নেমে দৌড়ে পালিয়ে শশুর বাড়ি যায়। এদিকে ঐ করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের এলাকা থেকে হাসপাতালে স্থানান্তরের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এ উপজেলায় এখন পর্যন্ত কোনো করোনা রোগি সনাক্ত হয়নি।

স্থানীয় একটি সূত্র জানান ঢাকা নারায়ণগঞ্জ এ তিনি কাজ করতেন ও ভাড়া বাসায় থাকতেন। সেখানে করোনা উপসর্গ নিয়ে কোভিড ১৯ এর টেস্ট করায়। টেস্টে করোনা পজিটিভ আশে।পরে করোনা পজিটিভ হওয়াতে সেখানকার বাড়িওয়ালা জানতে পেরে তাকে ভাড়া বাসা থেকে তাড়িয়ে দেন। এর পরে তিনি অ্যাম্বুলেন্স ভাড়া করে তার নিজ বাড়ি বরিশালের উজিরপুর গেলে স্থানীয় লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। পরে তিনি অ্যাম্বুলেন্স নিয়ে শ্বশুর বাড়ি চলে আসেন। তিনি বড়বগী ইউনিয়নের মালিপাড়া গ্রামের বাসিন্দা সোরাফ মিস্ত্রির জামাই।

এবিষয়ে তালতলী উপজেলা নির্বাহী অফিসার করোনা আক্রন্ত রোগিকে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স