শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

তাহিরপুরের পর্যটন স্পটে প্রাণ গেলো তিতুমীর কলেজের শিক্ষার্থীর

টাইফুন মিয়া, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন স্পটগুলো ভ্রমণে এসে প্রাণ গেলো শহীদ তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত এক শিক্ষার্থীর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পর্যটন স্পট তাহিরপুর উপজেলার পাঠলাই নদীতে।

জানা যায়, নিহত শিক্ষার্থীর নাম জাহেদ চৌধুরী (২৫)। নিহত শিক্ষার্থী ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে বলে।

এছাড়াও পুলিশ ও টুরিস্ট দল সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ জনের একটি ট্যুরিস্ট দল ভ্রমণের উদ্দেশ্য সুনামগঞ্জের তাহিরপুরে এসে পৌঁছে। তারা তাহিরপুর উপজেলার পর্যটন টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি লেক) পরিদর্শন শেষে নীলাদ্রি সংলগ্ন টেকেরঘাটে নৌকাতেই রাত্রিযাপন করে। ভ্রমণ পিপাসু এই দলটি ঢাকা ফিরে যাওয়ার উদ্দেশ্যে পরের দিন শুক্রবার সকাল ৬টায় তাহিরপুর সদরের দিকে রওয়ানা করে। কিন্তু সদরে পৌঁছে ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে যে, তাদের মধ্য থেকে বন্ধু জাহেদ নৌকায় নেই। কিংকর্তব্যবিমূঢ় হয়ে তারা আবার টেকেরঘাটের উদ্দেশ্য রওয়ানা করে এবং সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।

এমন ঘটনার খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা, স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে মাছ ধরার কোনাজাল জাল দিয়ে টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় বিকাল ৪ টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স