শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

তাহিরপুরে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং সেবা পাচ্ছেন গ্রাহকেরা

সোহেল রাজ, (সুনামগঞ্জ)তাহিরপুর প্রতিনিধি

গ্রাহকদের ভোগান্তি কমাতে এজেন্ট ব্যাংকিং সেবা এখন বেশ জনপ্রিয়। তারই ধারাবাহিকতায় ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং সেবা পাচ্ছেন তাহিরপুরের ৫নং ইউনিয়নের বাদাঘাট বাজারে। এটি (আই টি এক্সপ্রেস) কলেজ রোড,ঝিগাতলা সংলগ্ন এ ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং।

সেখানে আপনারা সকাল ৯:০০ থেকে রাত ৮:০০ পর্যন্ত সেবা পেতে পারবেন। যেকোনো সময় বিদেশ থেকে টাকা তুলতে পারবেন ২%হারে এবং পল্লী বিদ্যুৎ বিল খুব সহজেই প্রধান করা যায়।

ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং থেকে যেকোনো ব্যাংকে টাকা পাঠানো ও উত্তোলন করা হয় ও এ টি এম কার্ড দিয়ে যেকোনো বুধ থেকে টাকা উত্তোলন করা যায়। ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংকে সরকারি অনেক ধরনের ভাতা প্রধান করা হয়। এখানে ডিপিএস খুলতে পারেন।

১৫ বছর মেয়াদী ডি পি এস খুলে প্রতি মাসে আপনারা ২৬০০ টাকা জমা দিলে ১৫ বছরে নিজের টাকা জমা হবে ৪,৬৮,০০০ টাকা। ১৫ বছরে আপনি মোট পাবেন ১০,০০,০০০ টাকা পাবেন। ১৫ বছরে আপনার মোট লাভ হবে ৫,৩২,০০০ টাকা।যা আপনার জীবনে অনেক কিছু পালটে দিতে পারে এই এজেন্ট ব্যাংকিং।

কার্যক্রম শুরুর মাত্র ৬ বছরেই এজেন্ট ব্যাংকিং সেবার গ্রাহক দাঁড়িয়েছে ৩৯ লাখের কিছু বেশি। এসব গ্রাহক এজেন্ট ব্যাংকিংয়ের আওতায় জমা করেছেন ৬ হাজার কোটি টাকার বেশি আমানত। ঋণ বিতরণ হয়েছে ৩০০ কোটি টাকা। আর এজেন্টদের মাধ্যমে বিতরণ হয়েছে প্রায় ১২ হাজার কোটি টাকার প্রবাসী আয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ