মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

তাহিরপুরে হত্যা চেষ্টার অভিযোগ!
এস এ রাজ, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি / ১২৫ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলায় পাওনা টাকা নিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তাহিরপুর উপজেলার লামাশ্রম গ্রামের মৃত হাসান আলীর ছেলে মাইন উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যা করার জন্য চেষ্টা করা হয়।

বৃহস্পতিবার রাতে উপজেলার ৫নং বাদাঘাট উত্তর ইউনিয়নের লামাশ্রম গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় মাইন উদ্দিনকে তার স্বজনেরা আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে

শুক্রবার সকালে তার পরিবার লোকেরা তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান মাঈন উদ্দিনকে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার লামাশ্রম গ্রামের সুনু মিয়ার ছেলে জমশেদ মিয়া (৩৮) আহত মাইন উদ্দিনের মেয়ের জামাই জহির মিয়ার কাছে পাওনা ১০ হাজার টাকাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় পূর্ব পরিকল্পিতভাবে জমশেদের শ্যালক একই গ্রামের বোরহান উদ্দিনের ছেলে মাইন উদ্দিনকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে নিয়ে যায়।

পূর্ব পরিকল্পিতভাবে মাইন উদ্দিন ও তার ভাই কুতুব উদ্দিন (২৮) বাছির মিয়া (৩২) ও তার বোন জামাই জমশেদ মিয়াসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল জহির মিয়ার শশুর মাইন উদ্দিনকে এলোপাতাড়ি ভাবে মারধর করে গুরতর আহত করে মাইন উদ্দিনকে মৃত ভেবে ঘটনাস্থলের পার্শ্ববর্তী লামাশ্রম গ্রামের কবরস্থানে ফেলে রেখে চলে যায় দলীয় লোকেরা।

মধ্যরাতে কবরস্থানের পার্শ্ববর্তী বাড়ির রুপ মিয়া হঠাৎ করে গোঙ্গানির শব্দ শুনলে, ঘরের বাইরে এসে দেখে কবরস্থানে মাঈন উদ্দিন পড়ে রয়েছে। এসব দেখে রুপ মিয়া চিৎকার শুরু করলে গ্রামের লোকজনসহ তার আত্মীয় স্বজনরা এসে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে শুক্রবার সকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়রা জানান, মাইন উদ্দিন ও জমশেদ গংদের অত্যাচারে এলাকার অনেক নিরীহ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। তাদের ভয়ে এলাকার কেউ প্রতিবাদ করতেও সাহস পায়না বলে জানা যায় গ্রামবাসীর কাছ থেকে।

এ ঘটনায় শুক্রবার আহত মাইন উদ্দিনের চাচা বাবুল মিয়া বাদী হয়ে মাইন উদ্দিনকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এস আই জহর লাল দত্ত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে দেন সবাইকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares