শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

তাহিরপুরে ৭জন রোগীকে আর্থিক সহায়তার চেক প্রদান

এস এ রাজ, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত আরও ৭ জন রোগীকে সমাজ সেবা অধিদপ্তরের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

গতকাল বুধবার দুপুরে তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের মুক্তিযোদ্ধা সাদেক আলী প্যারালাইজড আক্রান্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী।

এ সময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান সুজন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও উপকারভোগী।

তাহিরপুরের উপকারভোগী মুক্তিযোদ্ধা সাদেক আলীর পরিবার জানান, অভাবের তাড়নায় দীর্ঘদিন ধরেই টাকার জন্য চিকিৎসা করাতে না পেরে খুব কষ্টের জীবন যাপন করছিলাম। বর্তমান সরকারের এই চিকিৎসা সহায়তা পেয়ে এবার চিকিৎসা করা সহজ হয়েছে।

এসময় তাহিরপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান সুজন বলেন, তাহিরপুর উপজেলায় আরও রোগাক্রান্ত ৭জনের আর্থিক সহায়তা চেক অনুমোদন হয়েছে।

গতকাল বুধবার (২০মে) প্যারালাইজড আক্রান্ত মুক্তিযোদ্ধা সাদেক আলীকে সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে একটি ৫০হাজার টাকার আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক হস্তান্তর করা হয় বলে জানা যায়। অন্যান্যদের প্রর্যায়ক্রমে দেওয়া হবে বলে জানান।

তাহিরপুর উপজেলার ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৯জন সুবিধা ভোগীরা প্রত্যাকে ৫০হাজার টাকা দেওয়া হয়েছে। এনিয়ে ১৫জন আর্থিক সহায়তায় আওতায় এসেছে। আর্থিক সহায়তা পাওয়ায় তারা এখন চিকিৎসা করে সুস্থ হবেন।

সম্প্রতি মুক্তিযুদ্ধা সাদেক আলী প্যারালাইজড আক্রান্ত হয়ে টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না বলে সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে জেলা প্রশাসক আব্দুল আহাদের নিদের্শে ইউএনও বিজেন ব্যনার্জি সরজমিনে গিয়ে আর্থিক সহায়তা প্রদানসহ খাদ্য সামগ্রি দেন। এরই ধারাবাহিকতায় আজ এই সহায়তা প্রদান করা হয় বলে জানিয়ে দেয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ