সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:১১ অপরাহ্ন

তিতাসে করোনা আক্রান্ত এক, চার গ্রাম লকডাউন

মোঃ তৌফিকুল ইসলাম, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার তিতাস উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত একজন শনাক্ত হয়েছে। রোগীর নিজ গ্রাম বিরামকান্দিসহ চার গ্রাম লকডাউন করেছে উপজেলা প্রশাসন। আক্রান্ত রোগীর বাড়ি উপজেলার কড়িকান্দি ইউনিয়নের বিরামকান্দি গ্রামের মো. জালাল উদ্দিন।

সে ঢাকা নন্দিপাড়া একটি পাইকারি চাউলের দোকানে লেবার হিসেবে চাকরী করতো। লকডাউনকৃত গ্রামগুলি হলো বিরামকান্দি, মনাইরকান্দি, কাপাসকান্দি, গাজীপুর ও সাগর ফেনা।

তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সরফরাজ হোসেন খান জানান, জালাল ৫ এপ্রিল ঢাকা থেকে বাড়িতে আসে এবং ৬ এপ্রিল হাসপাতালে আসলে আমাদের সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠাই। গতকাল বৃহস্পতিবার বিকালে রিপোর্ট আসে পজেটিভ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন, সন্ধ্যায় আমরা খবর পেয়ে দ্রুত রোগীর বাড়িতে যাই এবং তার নিজ গ্রামসহ এবং তার সংস্পর্শে আশা আত্মীয় স্বজনদের চার গ্রাম লকডাউন করে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আহম্মেদ ফকির ও কড়িকান্দি সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ