সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

তিতাসে মজিবুর রহমানের পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন

মো:তৌফিকুল ইসলাম, তিতাস(কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লা তিতাসের চান্দনাগেরচর গ্রামের সাধারণ জনগণ অত্যাচারে অতিষ্ঠ হয়ে মানববন্ধন করেছে গ্রামবাসী। শুক্রবার বিকাল ৪টায় উপজেলার চান্দনাগেরচর-মৌটুপী সড়কের চান্দনাগেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় একই গ্রামের মজিবুর রহমান ও তার স্ত্রী শাকিলা পারভিনের বিরুদ্ধে এ মানববন্ধন করে।

মানববন্ধনে ভূক্তভোগীদের মধ্যে বক্তব্য রাখেন, চান্দনাগেরচর গ্রামের নাছির ভূঁইয়ার ছেলে মো. ডালিম ভূঁইয়া, খোকন আহমেদের স্ত্রী খাদিজা আক্তার, মৃত আনছর আলীর ছেলে মোবারক হোসেন মুন্সী, বুলবুল আহমেদের ছেলে বাবুল হোসেন, খলিলুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সওদাগর প্রমূখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ তুলেন, এলাকায় প্রভাব ঘাটিয়ে চান্দনাগেরচর গ্রামের মজিবুর রহমান ও তার স্ত্রী শাকিলা পারভিন বিভিন্ন চাকুরির প্রলোভন দেখিয়ে, বিভিন্ন সরকারি সুবিধার অজুহাতে, জমি-জামা সংক্রান্ত বিরোধ সৃষ্টি করে প্রায় ২০জন লোকের কাছ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়েছেন। ভূক্তভোগীরা তাদের টাকা ফেরৎ চাইলে মামলাসহ বিভিন্ন হয়রানির ভয়ভীতি দেখায়।

এদিকে, মজিবুর রহমানকে মোবাইলে ফোন করে এই বিষয়ে বক্তব্য জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন অাপনারা যা মন চায় তা লিখেন, এসব অামার কিছু যায় অাসে না।

উক্ত মানববন্ধনে চান্দনাগেরচর গ্রামের বিশিষ্ট্য ব্যক্তিবর্গের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মো. মহাসিন মাষ্টার, মোস্তফা আহমেদ ভূঁইয়া, নজরুল ইসলাম ভূঁইয়া, নূর মোহাম্মদ সরকার, ফজলুল হক সরকার, মুকবুল হোসেন জয়নাল আবেদীন, আব্দুল হাসেমসহ অনেকেই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স