শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাও; চেয়ারম্যানকে মারধর (ভিডিও)

মোঃ মেহেদী হাসান, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে ত্রানের দাবিতে ৮নং পাগলাকানাই ইউনিয়ন পরিষদ ঘেরাও করে বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় চেয়ারম্যান নজরুল ইসলামকে মারধরের ঘটনা ঘটেছে।

কয়েক শতাধিক বিক্ষোভকারী ত্রাণের দাবিতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের উপর হামলা করে মারধর শুরু করে। এসময় চেয়ারম্যান দৌড়ে ইউনিয়ন পরিষদের ভিতরে ঢুকে যায়। বিক্ষুব্ধ জনতা বলেন, চেয়ারম্যান ত্রাণ দেওয়ার নাম করে আমাদের কাছ থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি নিয়েছে এখনো কোনো ত্রাণসামগ্রী দেয়নি।

এ ব্যাপারে চেয়ারম্যানের নজরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনাটি ষড়যন্ত্রমূলক দাবি করে বলেন, এখন পর্যন্ত সরকারিভাবে ১০ টন চাউল বরাদ্ধ পেয়েছি। সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার ও স্থানীয় নেতাকর্মীদের সমন্বয়ে তালিকা করে সুষ্ঠুভাবে বণ্টন করা হয়েছে। অন্যদিকে এলাকাবাসি সূত্রে জানা যায় তারা কোন ত্রাণ এখনো পর্যন্ত পাননি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিক্ষোভের সংবাদ পেয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মোঃ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান এ্যাড: আব্দুর রশিদ উপস্থিত হন। তারা সকলের বাড়ি ত্রাণ পৌছে দেওয়ার আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

ত্রাণ না পেয়ে চেয়ারম্যানকে মারধর 🙎‍♂️

Gepostet von Oporadh.com – অপরাধ.কম am Donnerstag, 30. April 2020


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ