বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

ত্রাণ বিতরণে ব্যাপক অনিয়মের অভিযোগ চাঁদপুরের পূর্ব হাটিলা ইউনিয়নে

মোঃ হাছিনুর রহমান আকরাম, চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন ০৮নং পুর্ব হাটিলা ইউনিয়ন পরিষদে ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ করছেন এলাকাবাসী। গতকাল পরিষদে চেয়ারম্যানের উপস্থিতিতে ত্রাণ বিতরণ হবার পরেও অভিযোগ করছেন এলাকাবাসী। অভিযোগ এসেছে একজনের নামে দুইবার ত্রাণ উঠানো হলেও, ত্রাণগ্রহীতা জানেই না ত্রাণের খবর।

 

গতকাল হাজীগঞ্জ উপজেলাধীন ০৮ নং পূর্ব হাটিলা ইউনিয়ন পরিষদ থেকে সরকারি ভাবে গরিব অসহায় ব্যক্তিদের মধ্যে ইউনিয়ন চেয়ারম্যানের উপস্থিতিতে ত্রান বিতরণ করা হয়। কিন্তু লিস্ট অনুযায়ী খোজ নিয়ে দেখা যায় অনেকেই এসব ত্রাণ পায়নি এবং এ বিষয়ে নাকি তারা কিছুই জানে না। অথচ একই নামে দুইবারও ত্রাণ আনা হইছে। তাহলে এ ত্রাণ কারা আনলো এবং কার ঘরে গেলো?

জানতে চায় এলাকার মানুষ ও ভুক্তভোগী ব্যক্তিরা। এমনকি সরকারি ত্রানের ১০ কেজি চাউলের যায়গায় ৭,৮,৯, কেজি করে দিচ্ছে, এ বিষয়ে প্রত্যেক ত্রান গ্রহিতারা অভিযোগ করছে।

তালিকা অনুযায়ী কয়েকজনের সাথে যোগাযোগের পরে দেখা যায়, যাদের নামে দুইবার ত্রাণ তোলা হয় তাদের নাম ..

★মোঃ সুফিয়ান, পিতাঃ আঃ সাত্তার।
★মোঃ শহিদুল্লাহ, পিতাঃ আঃ রশিদ।
★আমেনা বেগম, পিতা/স্বামীঃ তাজুল ইসলাম।
আর যারা ত্রান পায়নি তাদের নাম
★বাদল চন্দ্র, পিতাঃ নিখিল চন্দ্র।
★মোঃ শাহজাহান, পিতাঃ আঃ রব।
★মোঃ শহিদুল্লাহ, পিতাঃ আঃ রশিদ।

সবাই ০৮ নং হাটিলা ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের বাসিন্দা ।

এ বিষয়ে চেয়ারম্যানের সাথে যোগাযোগ করলে তিনি অপরাধ.কমের চাঁদপুর প্রতিনিধিকে জানান, সবাইকে তিনি চেনেন না, মেম্বারগণের সাক্ষ্য অনুযায়ী ত্রাণ বিতরণ করেছেন।


আপনার মতামত লিখুন :

3 responses to “ত্রাণ বিতরণে ব্যাপক অনিয়মের অভিযোগ চাঁদপুরের পূর্ব হাটিলা ইউনিয়নে”

  1. Hasinur Rahman Akram says:

    তদন্ত সাপেক্ষে ব্যবস্হাগ্রহণের দাবি জানায় এলাকাবাসী

  2. 01873762247 says:

    Well

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ