শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

ত্রিশালে ইমামগণের সাথে প্রশাসনের মতবিনিময়

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ ত্রিশালে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলা ও প্রতিরোধে উপজেলার ইমাম ও খতিবদের নিয়ে মতবিনিময় করেন ত্রিশাল উপজেলা প্রশাসন।

শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০টার সময় ত্রিশাল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ইমাম ও খতিবদের নিয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে ওয়াক্ত নামাজ ও তারাবীর নামাজ সহ অন্যান্য নামাজের দিক নির্দেশনা মূলক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নির্দেশনায় বলা হয়, সামাজিক দূরুত্ব বজায় রেখে তারাবীর নামাজে ২ জন ইমাম সহ মোট ১২জন মসজিদে নামাজ আদায় করতে পারবেন। অন্যান্য মুসল্লিগণ নিজ ঘরে ওয়াক্ত ও তারাবীর নামাজ আদায় করার পরামর্শ দেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। করোনা থেকে সচেতন কারার লক্ষ্যে ইমামগণের প্রতি আহবান জানিয়ে দিক-নির্দশনা মূলক আলোচনা করেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহা. আজিজুর রহমান ও ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন।

এ সময় ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রত্রিকার ত্রিশাল প্রতিনিধি শফিকুল ইসলাম, সাংবাদিক মমিনুল ইসলাম মমিন সহ ইসলামীক ফাউন্ডেশনের প্রশিক্ষণ প্রাপ্ত ইমামগণ, ত্রিশাল উপজেলা ইমাম পরিষদের ইমামগণ, উপজেলায় নিয়োজিত ইমাম ও খতিবগণ সভায় উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ