বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:১০ অপরাহ্ন

ত্রিশালে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মুর্শিদা খাতুন(৪৫) নামে এক নারী মঙ্গলবার দুপুরে মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে ত্রিশাল পৌর শহরের চরপাড়া এলাকার আব্দুর রশিদের স্ত্রী মুর্শিদা খাতুন তীব্র শ্বাসকষ্ট নিয়ে অজ্ঞান হয়ে যায়। অজ্ঞান অবস্থায় পরিবারের লোকেরা দুপুর একটার দিকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মুর্শিদা খাতুনের শরীরে প্রাণঘাতি করোনা ভাইরাসের উপসর্গ থাকতে পারে বলে চিকিৎসকরা জানালে স্বজনরা তাকে ফেলে চলে যায়। জানাযায়, মুর্শিদা ত্রিশাল বাজারের একটি খাবার হোটেলে রান্না-বান্নার কাজ করত এবং দীর্ঘ দিন ধরে তার শ্বাসকষ্ট ছিল।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারি মেডিকেল অফিসার মানুষ রঞ্জ আদিত্য জানান, মুর্শিদাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইমারজেন্সি মেডিকেল অফিসার সুরাইয়া আক্তার জানান, দুপুর সাড়ে তিনটার দিকে তার স্বজনরা তার মরদেহ নিয়ে যায়।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টি.এইচ.ও ডা. নজরুল ইসলাম জানান, যেহেতু করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন বিধায় তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২০৯ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা ১০১২ জনে দাঁড়ালো। এ সময়ে আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে সাতজনের। এ নিয়ে বাংলাদেশে মোট ৪৬জন মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স