শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৩ অপরাহ্ন

ত্রিশালে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রীর সহায়তা প্রদান

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম.পি মহান মে দিবস উপলক্ষে বিভিন্ন পেশাজীবি শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

“আতংকিত নয় সচেতন হলে, করোনা ভাইরাস থেকে মুক্তি মিলে” এ শ্লোগানকে সামনে রেখে (১ মার্চ) শুক্রবার বিকেল ৫ টার সময় মহান মে দিবস উপলক্ষে বিভিন্ন পেশাজীবি শ্রমিকদের মাঝে ত্রিশালের ঐতিহ্যবাহী সরকারী নজরুল কলেজ মাঠে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম.পি এসময় বলেন, মহান মে দিবসে সারা বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অন্যান্য বৎসরের তুলনায় এ বছর পালন করতে পারছি না। আজকে আপনারা সকলে কর্মহীন হয়ে পড়েছেন, সকলেই সরকারের নির্দেশনা মেনে চলবেন, স্বাস্থ্য বিধি মেনে চলবেন, সামাজিক দূরুত্ব বজায় রাখবেন।

ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য আলহাজ¦ হাফেজ মাওলানা রুহুল আমি মাদানী মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, এটি আমাদের ঐতিহ্যবাহী দিন। বর্তমান দেশের পরিস্থিতি করোনা ভাইরাসের কারনে উদ্বিগ্ন, সারাবিশ্বের মানুষ আতঙ্কে বসবাস করছে। প্রতিনিয়ত করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে এবং মৃত্যুবরণ করছে। প্রতিটি দেশ চেষ্টা করছে কিভাবে এ করোনা ভাইরাস মোকাবেলা করা যায়

তিনি আরও বলেন আমি আপনাদের প্রতিনিধি, আপনাদের ভোটে নির্বাচিত তাই আমার নিজ উদ্দ্যোগে কিছু উপহার দেওয়ার জন্য ব্যবস্থা নিয়েছি। এর মধ্যে পৌর এলাকার ৯টি ওয়ার্ডে উপহার দিয়েছি। ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নে দু’এক দিনের মধ্যে পৌছে যাবে আমার এ উপহার।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, আপনারা সকলে মহান শ্রষ্ঠার কাছে প্রার্থণা করেন যেন আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠতে পারি, তাহলে আপনারা সকলে কাজে ফিরে যেতে পারবেন। সবার সচল হাত আবার সচল হবে, এদেশের অর্থনীতি আবারও চাঙ্গা হবে। আমরা শুভদিনের অপেক্ষায় আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ