সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:১৪ পূর্বাহ্ন

ত্রিশালে বাইরে থেকে কেহ প্রবেশ করবে না

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ ত্রিশাল উপজেলায় প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে ঘোষিত লকডাউন সফল করার মাধ্যমে ত্রিশালের জনসাধারণকে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান।

ত্রিশালে বাহির থেকে কেহ যেন প্রবেশ করতে না পারে এবং ত্রিশাল থেকে কেউ যেন বাইরে যেতে না পারে সেই লক্ষে তিনি বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, গ্রাম পুলিশদের সতর্ক করে চলছেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। তারই ধারাবাহিকতায় তিনি (১৫ই এপ্রিল) সাখয়া ইউনিয়নের চেয়াম্যান, মেম্বার, ওয়ার্ড ভিত্তিক স্বেচ্ছাসেবক টিম, গ্রাম পুলিশদেরকে লকডাউন বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন সরকার, সাখুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ গোলাম ইয়াহিয়া, ইউপি সচিব মোঃ জাহাঙ্গীর আলমসহ সকল ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ জেলায় করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে ময়মনসিংহ জেলা প্রশাসক কর্তৃক ময়মনসিংহ জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ত্রিশাল উপজেলাকেও গত (১৪ এপ্রিল) লকডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, ত্রিশালে বাইরে থেকে কেহ প্রবেশ করবে না বা কেহ ত্রিশাল থেকে বাইরে যাবে না। এ নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সকল গ্রাম পুলিশ ওয়ার্ড ভিত্তিক স্বেচ্ছাসেবক টিম এই লকডাউন বাস্তবায়নে কজ করবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ