শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

ত্রিশালে মঠবাড়ী ইউপি চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে ঈদ উপলক্ষে পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ৩ হাজার ২ শত শাড়ি ও ১৫ শত লুঙ্গি বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল।

জানাযায়, শুক্রবার (২২ মে) সকালে উপজেলার পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ১০নং মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডলের নিজস্ব অর্থায়নে এবং ব্যক্তিগত উদ্দ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ৩ হাজার ২ শত শাড়ি ও ১৫ শত লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল বলেন, সারা বিশ্বের মানুষ এখন দূরবস্থার মাঝে আছে। এ দেশের সম্পূর্ণ অঞ্চল সহ এই এলাকার মানুষও দূরবস্থার মাঝে আছে। কেউ কাজ-কর্ম করতে পারছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে সহযোগীতা করছেন এবং দেশের বৃত্তবানদের প্রতি আহবান করছেন অসহায় মানুষের পাশে দাঁড়াবার। আমি আমার ব্যবসায়ের লাভের একটি অংশ প্রতি বছরের ন্যায় এবারও দুঃস্থ, অসহায় ও গরীবদের মাঝে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে বিতরণ করছি। আমার এ কাজে সহযোগীতা করে সর্বস্তরের লোকজন ও স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা প্রতিটা গ্রামে প্রতিটি ওয়ার্ডে কাজ করে যাচ্ছেন। আমার ইউনিয়নে যেমন শিল্পপতি আছেন, তেমন দুঃস্থ, অসহায় ও গরীব মানুষও আছেন। এলাকার শিল্পপতিরা যেন দুঃস্থ, অসহায় ও গরীব মানুয়ের পাশে দাঁড়ান সেই আহবান করেন তিনি।

এছাড়াও তিনি উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের ভূয়সী প্রশংসা করে বলেন, আমার রাজনীতির বয়সে আমি এমন সৎ, নিষ্ঠাবান ও কর্মদক্ষ নির্বাহী অফিসার দেখিনি। উপজেলা নির্বাহী অফিসারের কর্মকান্ডে মুগ্ধ হয়ে তিনি এমন প্রশংসা করেন এবং সেই সাথে তিনি তাঁর সুস্থ্যতা ও দির্ঘায়ু কামনা করে ধন্যবাদ জ্ঞাপণ করেন।

এ সময় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম। অনুষ্ঠানের সভাপত্বি করেন ১০নং মঠবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল। এছাড়ও স্থানীয় আওয়ামীলীগের নেতীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ