শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৬ অপরাহ্ন

ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের খাদ্য সহায়তা প্রদান

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পরা অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে ত্রিশাল রিপোর্টার্স ক্লাব।

মঙ্গলবার (৫ মে) ত্রিশাল রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে করোনা ভাইরাস মোকাবেলায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও ময়মনসিংহ জজ কোর্টের জেষ্ঠ্য আইনজীবি এডভোকেট জালাল উদ্দিন খানের অর্থায়নে ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের উদ্দ্যোগে কর্মহীন হয়ে পরা অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, মহামারী করোনায় প্রায় অবরুদ্ধ বাংলাদেশ। বন্ধ রয়েছে যোগযোগ ব্যবস্থা। করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকতে দেশের সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে সরকারের পক্ষ থেকে। বর্তমান পরিস্থিতিতে নিত্য প্রয়োজনীয় সেবা ও সাহায্য নিয়ে সাধারণ মানুষের পাশে সরকারের পাশাপাশি দাঁড়াচ্ছেন অনেকেই। অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন বিভিন্ন সেবাধর্মী অনেক প্রতিষ্ঠানও।

এ সময় এডভোকেট জালাল উদ্দিন খান অতিথির বক্তব্যে বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী ও আমাদের দেশেও আঘাত করেছে। এই সময়ে জননেত্রী শেখ হাসিনা সরকার জনপ্রতিনিধির মাধ্যমে কর্মহীন পরিবারের সহযোগিতা করে আসছে। একই সাথে স্থানীয় নেতৃবৃন্দ ও সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। এরই অংশ হিসেবে আমরা সামর্থ অনুযায়ী আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ থাকেন এবং আপনাদের পাশে দাঁড়াতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের উপদেষ্ঠা ও দৈনিক বিশ্বের মূখপত্র পত্রিকার সম্পাদক এনবিএম ইব্রাহীম খলিল রহিম, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সম্মানিত সদস্য ও ত্রিশাল উপজেলা নাট্য সংস্থার সভাপতি সোহেল হাবীব, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, কোষাধক্ষ্য নূরুল আমীন। আরো উপস্থিত ছিলেন এডভোকেট জালাল উদ্দিন খান সুযোগ্য পুত্র ব্যরিস্টার সাঈদ আব্দুল্লাহ আল মামুন খান ও আদিত রহমান মারুফ রাফায়েত খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ