সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন

থানায় অভিযোগ করতে এসে ফেরত গেলেন অসহায় নারী

মোঃ হাছিনুর রহমান আকরাম, চাঁদপুর প্রতিনিধি

স্বামী নির্যাতনের হাত রক্ষা পেতে প্রশাসনের সহযোগীতার জন্য চাঁদপুর মডেল থানায় আসেন জহুরা আক্তার(৩০) নামে এক নারী। কিন্তু করোনার অজুহাতে থানায় ঢুকতে দেওয়া হয়নি ঐ নারীকে। ভুক্তভোগী ঐ নারীকে বাহির থেকে অভিযোগ লেখে থানার গেটে জমা দিতে বলা হয়।

জানা যায় চাঁদপুর পৌরসভার তরপুচণ্ডী এলাকার বর্তমান বাসিন্দা মোছাঃ জহুরা আক্তারের সাথে নয় বছর পূর্বে বিয়ে হয় ঐ এলাকার বাসিন্দা মোঃ রনি বেপারী পিতাঃ মোঃ জাহাঙ্গীর বেপারীর সাথে। তাদের সংসার আলোকিত করে আসে একটি ছেলে এবং একটি মেয়ে সন্তান। বিগত তিন বছর থেকে তাদের সংসারে নেমে আসে অশান্তির কালো ছায়া। জহুরা আক্তারের অভিযোগ স্বামীর পরকীয়ার জের ধরে এ-ই অশান্তি। মানুষিক এবং শারীরিকভাবে অনেক নির্যাতনের স্বীকার ঐ নারী। তবে তার স্বামীর সাথে ফোনে যোগাযোগ করা হলে, অভিযোগ অস্বীকার করে বলেন, সন্দেহের কারনে সামান্য ভুল বোঝাবোঝি।

আজ বেলা এগারোটায় ভুক্তভোগী ঐ নারী চাঁদপুর মডেল থানায় আসেন অভিযোগ দায়ের করতে। কিন্তু ঐ নারীকে থানায় ঢুকতে দেওয়া হয়নি করোনার অজুহাতে। বাহির থেকে অভিযোগ লেখে নিয়ে এসে জমা দিতে বলা হয় ঐ নারীকে। এ ব্যাপারে দায়িত্বরত পুলিশ অফিসারকে ফোন করলে তিনি অপরাধ.কমের প্রতিনিধিকে জানান, “করোনার কারনে ত্রাণ নিয়ে আমরা অনেক ব্যস্ত, ঐ নারীকে পরে আসতে বলেন”।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ