শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:০৯ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকায় ফরিদগঞ্জের সোহেলকে কুপিয়ে হত্যা!

গাজী আলী নেওয়াজ, চাঁদপুর প্রতিনিধি

দক্ষিণ অফ্রিকায় পাওনা টাকা দাবি করায় চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেল (২৬) কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে একই উপজেলার সন্তোষপুর গ্রামের সাত্তার মিস্তিরির ছেলে রুবেল হোসেন(৩০) নামে আরেক প্রবাসীর বিরুদ্ধে।

২ এপ্রিল বৃহস্পতিবার সেখানকার সময় রাত ৯ঃ০০ টায় দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গ শহরে এই মর্মান্তিক ঘটনা ঘটে।জানা গেছে অভিযুক্ত রুবেল তার স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে দক্ষিণ আফ্রিকায় বসবাস করে আসছে।

নিহত ইব্রাহিম খলিল সোহেলের বাবা মোঃগোলাপ সর্দার অভিযোগ করে বলেন, সোহেল আট বছর আগে দক্ষিণ অফ্রিকায় পাড়ি জমায়। সেখানে যাওয়ার পর থেকে তার ওই দেশে বৈধভাবে থাকার কাগজপত্র ছিল না। একপর্যায়ে নিজের উপার্জিত সব টাকা সেখানে থাকা রুবেলের কাছে জমা দেয় সোহেল।

বৃহস্পতিবার রাতে রুবেলের কাছে পাওনা টাকা দাবি করে সোহেল।তা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রুবেল ক্ষিপ্ত হয়ে সোহেলকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিৎকার শুনে সেখানে বসবাসকারী বাংলাদেশিরা সোহেলকে ওই দেশের পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

এদিকে সোহেলের মৃত্যুর সংবাদ তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জে আসার পর পর তার পরিবার এবং তার বন্ধুমহলে চলছে শোকের মাতম। তারা সোহেল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত রুবেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ