বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব আশুলিয়ায় হাঁস পালনের মাধ্যমে স্বাবলম্বী, কর্মসংস্থানের অপার সম্ভাবনা ময়মন‌সিংহ শেরপুর আঞ্চ‌লিক মহাসড়‌কের চারলেন এর কা‌জ শুরু

দুই শতাধিক দুস্থদের খাদ্য সামগ্রী দিলেন শিরিন চৌধুরী

আশরাফুল ইসলাম জুয়েল, কুলাউড়া প্রতিনিধি

কুলাউড়া ও জুড়ী উপজেলায় ত্রাণ তুলে দিচ্ছেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি। তিনি নিজ পরিষদ থেকে পাওয়া ত্রাণ অসহায় দিনমজুর মানুষকে চিহ্নিত করে তালিকা অনুযায়ী বর্তমান করোনা পরিস্থিতির কারনে সঙ্গ নিরোধ রক্ষা করেই মৃত্যুর ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। জনপ্রতিনিধি হওয়ার আগেই এই নারী এলাকার অসহায় মানুষের সুখে দুখে পাশে থাকতেন। তবে তিনি জনপ্রিয়তার শীর্ষে থাকায় জনপ্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে মৌলভীবাজার জেলা পরিষদের প্রথম নির্বাচনে নির্বাচিত হয়েও ঘরে বসে না থেকে প্রতিনিয়ত সমাজের সুবিধাবঞ্চিত মানুষকে নানাভাবে সহযোগিতা করেন।

(২০ এপ্রিল) সোমবার দুপুরে কুলাউড়া ও জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের  প্রত্যন্ত এলাকার সংশ্লিষ্ট ইউপি সদস্যদের উপস্থিতিতে দুই শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পাশাপাশি সরকার থেকে পাওয়া কৃষিপণ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর উপস্থিতিতে গ্রহণ করে হর্টিকালচার সেন্টারে প্রদান করেছেন। এছাড়াও এর আগে তিনি কুলাউড়ায় করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বার্তা হিসেবে শহরের অটোরিকশাচালকসহ বিভিন্ন জনকে মাস্ক ও লিফলেট বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,লবণ, সাবান ও আলু।

ত্রাণ পাওয়ার পর দিনমজুর দিলারা বেগম বলেন,কয়েক দিন ধরে ঘরে চাল না থাকায় সন্তানদের নিয়ে পেট ভরে খেতে পারছি না। এই সময়ে খাবারগুলো পাওয়ায় অন্তত কিছু খেতে পারব।

এ বিষয়ে জানতে চাইলে মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি বলেন, এই কঠিন সময়ে তালিকা অনুযায়ী কর্মহীন দিনমজুর মানুষের বাড়িতে গিয়ে তাদের হাতে ত্রাণ সহায়তা তুলে দিচ্ছি । মানবিক কারনেই আমি চেষ্টা করছি বাড়িতে থাকা কর্মহীন সব শ্রমজীবী দিনমজুর, দুঃস্থ, অসহায়, জনগোষ্ঠী ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াতে এবং তাদের কাছে সরকারি ও আমার ব্যক্তি উদ্যোগে বেসরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দিতে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ