শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

দুর্বৃত্তের গুলিতে প্যানেল চেয়ারম্যানের মৃত্যু

রাজবাড়ী

রাজবাড়ীর গোয়ালন্দে দূবৃত্তের গুলিতে গুরুতর জখম আওয়ামীলীগ নেতা আঃ গনি মন্ডল মারা গেছেন।সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার বেলা সোয়া ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তার মৃত্যুর খবর পেয়ে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিহতের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।তিনি বলেন,গুলি ভাইয়ের পেটেই রয়ে গিয়েছিল। এনাম মেডিকেলে অপারেশন করে গুলি বের করা হয়।কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তিনি বলেন,আমার ভাইয়ের মতো সাদামনের একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলেন।আমরা কেউই এখন নিরাপদ নয়।আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।

এদিকে সরেজমিন এলাকায় গিয়ে দেখা যায়,আঃ গনি মন্ডলের মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।জনগন তার মৃত্যুতে বিক্ষুব্ধ হয়ে উঠছে।এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

গনি মন্ডল দৌলতদিয়া দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এ ছাড়া তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রান বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বুধবার রাত ১০ টার দিকে তিনি ইউনিয়ন পরিষদের সামনে চায়ের দোকান হতে পাশেই নিজের বাড়িতে যাচ্ছিলেন।এ সময় মোটর সাইকেলযোগে দূর্বৃত্তরা এসে খুব কাছ থেকে তাকে গুলি করে।গুলি তার পেটে বিদ্ধ হয়।

এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্ত চিৎকারে স্হানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসক তাকে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।সেখানে অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়ার বিন্দু মোল্লার ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন,আমরা ন্যাক্কারজনক এ হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিতকরণ ও গ্রেফতারের জন্য অভিযানে নেমেছি।জনগনকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি।

উল্লেখ, গত ১৯ মার্চ রাতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুর রহমান মন্ডলের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। গুরুতর অবস্থায় তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স