শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

দূর্গত মানুষদের ঈদ শুভেচ্ছা জানাতে ছুটছেন ইউএনও

শেখ ইমরান হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি

দূর্যোগকালীন সময়ের মধ্যেই রোববার রাত ভোর হলেই সোমবার ঈদের দিন। তবে করোনা পরিস্থিতি আর সবশেষ ঘূর্ণিঝড় আম্ফানে নিমেষেই শেষ হয়ে গেছে ঈদের উৎসাহ, আনন্দ। তবে এরই মধ্যে এলাকার মানুষদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় ও অসহায়দের উপহার নিয়ে ছুটছেন সাতক্ষীরার তালা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইকবাল হোসেন।

রোববার রাত সাড়ে ৯টার দিকে আকষ্মিক তালা উপজেলার মাঝিয়াড়া বাজার প্রাঙ্গনে হাজির হন ইউএনও ইকবাল হোসেন। একজন অসহায় নারীর হাতে ঈদের উপহার তুলে দেন। এ সময় স্থানীয়দের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ইউএনও।

সকলকে ঈদ মোবারক ও ঈদের শুভেচ্ছা জানিয়ে তালা উপজেলা নির্বাহী অফিসার মো.ইকবাল হোসেন বলেন, দেশের ক্রান্তিলগ্নে কারো মন ভালো নেই। ঈদের সময় সকলের অনেক আশা আকাঙ্খা থাকলেও এ বছর সেটি নানা কারণে পূরণ সম্ভব হয়নি। করোনা মাঝে প্রাকৃতিক দূর্যোগ ঘূর্ণিঝড় আম্ফানে মানুষের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। কারো ঘরের টিনের ছাউনি উড়ে গেছে।

তিনি বলেন, এবারের ঈদ হচ্ছে ব্যতিক্রমী ঈদ। পরিস্থিতি বিবেচনায় এবার খোলা জায়গা বা ঈদগাহে ঈদের জামাত হবে না। গ্রামের সকল মসজিদে সকাল ৭টা থেকে ১০টার মধ্যে একাধিক জামায়াত আয়োজন করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তালা উপজেলা নির্বাহী অফিসার মো.ইকবাল হোসেন আরও বলেন, আপনার বাড়ির পাশে যিনি অসহায় তাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। এই দূর্যোগের মধ্যেও একে অপরকে সহমর্মিতার মাধ্যমে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স