সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

দেশের সুরক্ষার জন্য লড়ছে শেরপুরে রেড ক্রিসেন্ট’র কোভিড ১৯ রেসপন্স টিম।
এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর প্রতিনিধি / ৪৭৫ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে দেশের মানুষকে সুরক্ষিত রাখতে যুব রেড ক্রিসেন্ট শেরপুর ইউনিটের কোভিড ১৯ রেসপন্স টিম’র স্বেচ্ছাসেবীরা কাজ করে যাচ্ছে শেরপুর জেলা জুড়ে।

আমরা আপনার জন্য বাহিরে আছি, আপনারা আমাদের জন্য ঘরে থাকুন’ এই স্লোগান নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সমগ্র শেরপুর জেলা জুড়ে গত ১৩ দিন যাবৎ কাজ করে যাচ্ছেন রেড ক্রিসেন্ট এর কোভিড ১৯ রেসপন্স টিম’র স্বেচ্ছাসেবী সদস্যরা। নিজের পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে , পরিবার থেকে আলাদা অবস্থান করছে তারা।দিন-রাত জীবানুনাশক স্প্রে ও সচেতনতামূলক লিফলেট নিয়ে তারা ছুটছেন শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্ত। বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, স্থাপনা, জেলা প্রশাসকের কার্যালয়, জেলা পুলিশ সুপারে কার্যালয়, হাসপাতাল, যানবাহনগুলো ও প্রশাসন নির্ধারিত কোয়ারেন্টাইন সেন্টারগুলো জীবানুমুক্ত করে চলছে প্রতিনিয়ত।

যুব রেড ক্রিসেন্ট শেরপুর ইউনিটের কোভিড ১৯ রেসপন্স টিমে ছয়জনের এই দলে আছেন রেড ক্রিসেন্ট শেরপুর ইউনিট এর যুব প্রধান ইউসুফ আলী রবিন,সদস্য এমদাদুল হক রিপন,.হাসানুল বান্না সিফাত,সাগর,আসাদ,শাওন। নিজের পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে নিয়ম মেনে তাই আলাদা কোয়ারেন্টাইনে।

এমদাদুল হক রিপন বলেন করোনা ভাইরাসের সংক্রমণ শেষ না হওয়া পর্যন্ত তারা দেশের মানুষের সুরক্ষার জন্য কাজ করে যাবেন। ইউসুফ আলী রবিন যুব প্রধান বলেন, এখন যৌবন যার দেশ বাঁচানোর সময় তার…  আমরা ৭১ দেখিনি, দেখছি ২০২০
মৃত্যুর মিছিলে ছেয়ে যাচ্ছে সারা বিশ্ব  এই মৃত্যুর মিছিল থামাতে পারে আমাদের সচেতনতায়  যুব রেড ক্রিসেন্ট শেরপুর ইউনিট এর একদল সেচ্ছাসেবক মৃত্যুর ভয় কে জয় করে নেমেছি কোভিড১৯ প্রতিরোধে  হাসপাতাল সহ গুরুত্বপূর্ণ জায়গা  প্রতিদিন করে যাচ্ছি জীবানু নাশক স্প্রে  নিজে সংক্রামিত হতে পারি যে কোন মূহুর্তে  তাইতো পরিবার ছেড়ে রয়েছি আমরা কোয়ারেন্টাইনে  নিশ্চিত ঝুঁকি জেনেও পিছপা হয়নি আমরা  নিয়োজিত আছি মানবতার সেবায়!  করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে  নিজে সচেতন থাকি অন্য কে সচেতন করি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares