বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:২১ অপরাহ্ন

দৈনিক পত্রিকার শেরপুর জেলা কার্য্যালয়ে ২১ শে উদযাপন ও পত্রিকার সম্পাদনা পরিষদ গঠন

ডেক্স রিপোর্ট

গত ২০ শে ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭ঃ০০টায় দৈনিক পত্রিকা শেরপুর জেলা কার্য্যালয়ে পত্রিকার নির্বাহী কর্মকর্তা ও সম্পাদক সৈয়দ মনিরুজ্জামান আহম্মেদ এর সভাপতিত্বে এক রুদ্ধদ্বার বৈঠকের মধ্যদিযে পত্রিকার সম্পাদনা পরিষদ গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক পত্রিকার গতিসঞ্চার বৃদ্ধি করার সিদ্ধান্ত নেয়া হয়, নতুন সম্পাদনার নবনিযুক্ত সদস্যরা হলেন মোঃ জয়নাল হাজারী (সভাপতি), সৈয়দ মনিরুজ্জামান আহম্মেদ (নির্বাহী কর্মকর্তা ও সম্পাদক), নূর ই আলম চঞ্চল (নির্বাহী সম্পাদক), মোঃআল মামুন কায়েস(ব্যবস্থাপনা সম্পাদক), মোঃ মনিরুজ্জামান মনির (নির্বাহী পরিচালক), মোঃ নাজমুল আলম (বার্তা সম্পাদক), মোঃ ইউসুফ আলী রবিন(প্রোগ্রামার) সভায় সকল সদস্যরাই মহান ভাষা দিবসের শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন। সকলেই সকল প্রকার দ্বন্দ ও ভেদাভেদ ভুলে ভিন্নধারার দৈনিক পত্রিকার অগ্রযাত্রায় সৈনিক হওয়ার শপথ করেন।

দৈনিক পত্রিকা যেন সবসময় সত্য সংবাদ,সবার আগে প্রকাশ করে এবং তথ্য যোগাযোগের গণমাধ্যমে এক অনন্য উদাহরন সৃষ্টি করতে পারে, দৈনিক পত্রিকা অনলাইনের বাইরে আগামীতে প্রিন্ট ম্যাগাজিন প্রকাশ করার সিদ্ধান্ত নেয়া হয।

সবশেষে,রাত ১২ঃ০১ মিনিটে শেরপুর জেলা মানবাধিকার সংস্থা “আমাদের আইন ” এর আয়োজিত ভাষা দিবসের শহীদের প্রতি শ্রদ্ধা ও পুস্প অর্পণের মধ্যদিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ