শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

দৌলতপুরে জমিজমা বিরোধের জেরে দুই সহোদরকে ছুরিকাঘাত

তুহিন আহমদে, খুলনা থেকে

নগরীর দৌলতপুর থানার দেয়ানা উত্তর পাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভায়ের ছুরিকাঘাতে গুরুতরভাবে জখম হয়েছে তারই আপন চাচাতো দুই সহোদর। ঘটনাটি গতকাল শুক্রবার বিকালে দেয়ানা উত্তরপাড়ার মুন্সী বাড়িতে ঘটে।

ঘটনার বিবরনে জানা যায়, গতকাল বিকালে দেয়ানা মুন্সী বাড়ির ইউসুফ মুন্সীর পুত্র রাশু মুন্সী (৩০) তার চাচাতো ভাইদের সাথে বাড়ির জমি দখল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হঠাৎ হাতে থাকা ছুরি দিয়ে আবু শোয়েব রাজু( ৪২)কে এলোপাতাড়ি কোপাতে থাকলে পাশে থাকা বড় ভাই ও তার স্ত্রী সেতারা সুলতানা রাশুকে বাঁধা দিতে গেলে তাদেরকে কুপিয়ে জখম করে । বড় ভাই হীরু মুন্সীর কানে, হাতে এবং ছোট ভাই রাজুর পেটে ছুরিকাঘাতে গভীর ক্ষতের সৃষ্টি হয়। গুরুতর আহত দুই সহোদর খুলনা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রযেছে।

এ ব্যাপারে দৌলতপুর থানায় যোগাযোগ করা হলে ওসি তদন্ত মোশারেফ হোসেন জানান এ ব্যাপারে একটি অভিযোগ পত্র গ্রহন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ