বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৫৭ পূর্বাহ্ন

ধর্ষণকারী শিক্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন!

রুহুল আমিন, মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের এক দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটককৃত ওই বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক সাইফুল ইসলামের ফাঁসিসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমানের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিলসহ মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল দশটা থেকে বেলা ১ টা পর্যন্ত ক্লাস বর্জন করে চলে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন। আন্দলনকারীরা বিভিন্ন স্লোগান সম্বলিত প্লেকার্ড ফেস্টুন নিয়ে বিদ্যালয়ের মূল ফটকে অবস্তান নেয়।পরে তারা মানববন্ধন সহ বিক্ষোভ মিছিল করে।

এ সময় পরিস্থিতি উত্তাপ্ত হয়ে ওঠে।খবর পেয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিরাজ উদ দৌল্লাহ ও সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান খান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্তনে আনার চেষ্টা করেন।

আন্দলনকারী শিক্ষার্থীদের দাবীর মুখে আটককৃত শিক্ষক সাইফুল ইসলামের শাস্তির আশ্বাস ও প্রধান শিক্ষক আমিনুর রহমানকে কারণ দর্শনো নোটিশসহ তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠনের নিশ্চয়তা দেন উপজেলা শিক্ষা অফিসার। সেই সাথে গঠিত তদন্ত কমিটি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত প্রধান শিক্ষক বিদ্যালয়ের দায়িত্বের বাহিরে থাকবেন বলে আন্দলনকারীদের নিশ্চয়তা দেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ