বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে বগুড়ায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে মানববন্ধন জাবির আন্দোলনকারী শিক্ষার্থীরা হল ছেড়েছেন, সব ধরনের পরীক্ষা স্থগিত অবৈধ বালুর ব্যবসায় দূর্বিষহ টোরামুন্সিরহাটের জনজীবন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে বিএমএসএফ বগুড়ায় বিদেশি পিস্তল গুলি সহ অাটক ১ সাংবাদিক হিসেবে আপনিও যোগ দিন অপরাধ ডটকমে সাংবাদিক হত্যার বিচার দাবিতে কাল ঢাকাসহ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ব্যাংক কর্মকর্তা নিহত

নওগাঁর রাণীনগরে এক ব্যবসায়ীকে রাতে বাড়িতে গিয়ে কুপিয়ে হত্যা

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে রনজু মন্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে রাতে বাড়িতে গিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্ত। নিহত রনজু মন্ডল উপজেলার রাতোয়াল গ্রামের আলহাজ্ব সুকবর আলী মণ্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, ২৮ মে তারিখ বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টায় বাড়ির রান্নাঘরের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে দূর্বৃত্ত, এরপর কৌশলে সাবমার্সিবল মটরের সুইচ অন করে দেয়। মটরের পানি পড়ার শব্দ শুনে বাড়ির মালিক রনজু মন্ডল সুইচ বন্ধ করার জন্য দরজা খুলে বাহিরে আসা মাত্র অতর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় রনজু মন্ডলের স্ত্রী ও মেয়েরা এগিয়ে এলে তাদের লক্ষ্য করে অস্ত্র চালায় দূর্বৃত্ত। এতে মারাত্মক আহত হয় নিহতের স্ত্রী দুলালী।

রনজু মন্ডল

রনজু মন্ডলের বড় মেয়ে রুমি আক্তার (২২) জানায়, আমরা রাতের খাবার খেয়ে ঘুমাতে যাই, রাত আনুমানিক সারে বারোটায় মটরের পানি পরার শব্দ শুনে বাবা বাহিরে এলে মুখোশধারী এক যুবক বাবাকে নিসংশভাবে কোপাতে থাকে। এতে আমরা এগিয়ে এলে আমার মা সহ আমাদেরকে আহত করে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায় দূর্বৃত্ত।

দূর্বৃত্ত একজনই ছিলো নাকি একাধিক ছিলো, তারা কি ডাকাতি করার জন্য এসেছিলো নাকি অন্যকোন উদ্দ্যোশ্যে এসেছিলো তা সঠিক করে বলতে পারেনি তার মেয়েরা।

রাতেই পুলিশ রনজু মন্ডলকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে নওগাঁ সদর হাসপাতাল ও পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোর রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রাণীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাটনা ডাকাতি নাকি অন্যকোন উদ্দ্যোশ্যে ঘটেছে তার স্পষ্ট আলামত এখনো পাওয়া যায়নি।

তবে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এবং পূর্ব থেকেই খুনির ঐ বাড়িতে যাতায়াত ছিলো বলেও ধারনা করা হচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স