শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৪১ অপরাহ্ন

নওগাঁর রাণীনগরে টিসিবির পন্য বিক্রয়

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে উপজেলা প্রশাসনের তদারকিতে টিসিবির পণ্য বিক্রয় শুরু হয়েছে। শনিবার উপজেলা পরিষদের সামনে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে এই সব পন্য সামগ্রী বিক্রয় করা হয়।

এ সময় বিক্রয় কার্যক্রম পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য জননেতা জনাব মোঃ ইসরাফিল আলম।  তিনি ক্রেতাদের উদ্দেশ্যে বলেন রমজান মাস এলেই এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী নিত্যপন্যের দাম বৃদ্ধি করেন। তারা যেন সেটা না করতে পারে এজন্য সরকার সকল ব্যবস্থা গ্রহন করবে। এবং এই টিসিবির পন্য সামগ্রী বিক্রয় অব্যহত থাকবে। তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সকলে সচেতন হয়ে সামাজিক দুরত্ব বজার রেখে চলার আহবান জানান।

পন্য বিক্রয়ের মূল্য নির্ধারণ ছিলো সোয়াবিন ৮০ টাকা লিটার, চিনি ৫০ টাকা কেজি, ডাল ৫০ টাকা কেজি দরে বিক্রয় করা হয়। মেসার্স পিন্টু ভ্যারাইটি ষ্টোরের ব্যানারে টিসিবি ডিলার উত্তম সাহা এসব পণ্য বিক্রি করেন।

টিসিবির বিক্রয় প্রতিনিধি উদয় সাহা (ডিলার উত্তম সাহার ছেলে) জানান রাণীনগর উপজেলায় টিসিবির দ্বিতীয় পর্যারের বরাদ্দ দেড়শ কেজি ডাল, ১৫শ কেজি চিনি, দুই হাজার লিটার সোবাবিন। এবং আগামী সপ্তাহে আবার এই উপজেলায় পন্য সামগ্রী বিক্রয় করা হবে।

তিনি আরো বলেন রমজান মাসে দ্রব্যমূল্য ঠিক রাখতে এর টিসিবি পন্য বিক্রয় চলমান থাকবে। রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুন সরকারি নিয়ম মেনে সকলকে পন্য ক্রয় করার জন্য আহবান জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ