শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

নওগাঁয় খাদ্যসামগ্রী বিতরণ

নাদিম হোসেন অনিক, নওগাঁ সংবাদাতা

নওগাঁয় জেলা যুব লীগের সাধারণ সম্পাদক বিমানের উদ্যোগে ২শ’ প্রতিবন্দীদের রমজানের উপহার খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

নওগাঁয় জেলা যুব লীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়ের নিজস্ব উদ্যোগে ২শ’ প্রতিবন্ধীদের মাঝে রমজান এর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪মে) দুপুরে শহরের সমাজসেবা কার্যালয় চত্বরে বিতরণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ, জেলা যুব লীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, শহর সমাজসেবা কর্মকর্তা সাজেদুর রহমান, জেলা যুবলীগ নেতা মানিক রায়, সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ন সা: সম্পাদক আরিফ দেওয়ান,প্রিন্স, ছাত্রলীগ নেতা শুভ ও রনি প্রমুখ।

এ সময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় বলেন, মহামারি করোনা ভাইরাস সমাজের অসহায় মানুষদের আরও অসহায় করে তুলেছে। তাদের পাশে আমরা না দাড়ালে কে দাড়াবে! এই মানুষ গুলোর জন্য কিছু সেবা করতে পেরে আমি আনন্দিত।

তিনি আরও বলেন, সৃষ্টিকর্তা আমাকে যতোটুকু দিয়েছে তা দিয়ে আমি সবসময় চেষ্টা করবো অসহায় মানুষগুলোর পাশে থাকার।
এ ছারাও তিনি করোনার সংকটময় সময়ে কর্মহীন ও অসহায় মানুষদের জন্য সমাজের বিত্তবান শ্রেণীর মানুষদের সহযোগীতার হাত নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ