শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৮ অপরাহ্ন

নতুনত্ব মানব কল্যাণ সংগঠনের মাদক বিরোধি সচেতনতা সভা

মো: ফারুক মিয়া, সিলেট প্রতিনিধি

চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে জীবন একটাই তাকে ভালোবাসুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে সচেতনতা মূলক কার্যক্রম করে যাচ্ছে একটি সংগঠন। আজ (২৫ ফেব্রুয়ারি) দুপুর১ ঘটিকায় এই সচেতনতা সভা অনুষ্ঠিত হয় এয়ারপোর্ট থানার বাইশটিলা ২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং খাদিম নগর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জনাব দিলোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং খাদিম নগর ইউনিয়নের মেম্বার জনাব শাকিল মিয়া, বিশেষ অতিথি রাজু গোয়ালা। এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টামন্ডলি ১৩ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি রুপম আহমদ, উপদেষ্টা আব্দুল হাদি, অমিত জিৎ, এলাকা বিশিষ্ট ব্যক্তি ইউসুফ আলী, তৈমুজ আলী।

এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফারুক মিয়া, সাধারণ সম্পাদক সবুজ আহমদ জয়, সাংগঠনিক সম্পাদক আবিদ রেজা, নারী ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাত ইমু, জাসিম আহমদ, আইনুল আহমদ, নাঈম আহমদ,শিশির আহমদ, মো: তারেক মিয়া, মো: আব্দুল্লাহ,সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাপতি ফারুক আহমদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সবুজ আহমদ জয়ের সন্চালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন যে মাদক মুক্ত দেশ গড়ার জন্য সকলকে ঐক্যব্ধ ভাবে কাজ করে যেতে হবে। আর সকল স্কুল কলেজে সচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত রাখতে। নতুনত্ব মানব কল্যাণ সংগঠনের এই মাদক বিরোধি সচেতনতা মূলক সভাকে সকলে সমর্থন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ