মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:১১ অপরাহ্ন

নতুনত্ব মানব কল্যাণ সংগঠনের অর্থায়নে ইফতার বিতরণ

সিলেট প্রতিনিধি

১৮ মে বিকাল ৫ টায় সিলেট নগরীর বিভিন্ন জায়গায় ৩০০ জন অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করেন নতুনত্ব মানব কল্যাণ সংগঠন।

সিলেটের সামাজিক সংগঠন গুলোর মধ্যে অন্যতম সংগঠন নতুনত্ব মানব কল্যাণ সংগঠন।
এই সংগঠন এর সকল কাজ গুলো হল ভিন্ন ধরনের হয়ে থাকে সব সময়। তারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাস ও করোনা ভাইরাস এর এই কঠিন সময়ে ৩০০ জন অসহায় মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

রিকশাচালক, ভ্যান চালক,ভিক্ষুক, অসহায় মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয় ভ্রাম্যমান ভাবে পাঁচটি মোটরসাইকেল যোগে সিলেট নগরীর, কাজির বাজার ব্রীজ, জিতুমিয়ার পয়েন্ট,তালতলা পয়েন্ট, মির্জাজাঙ্গাল পয়েন্ট, লামাবাজার পয়েন্ট, রিকাবী বাজার, স্টেডিয়াম, পুলিশ লাইন, পায়রা, আম্বরখানা দর্শন দেউড়ী এই ইফতার বিতরণ করা হয়।

সার্বিক সহযোগিতায় অর্থপ্রদান করেন ডাক্তার হাসনাত মুন, সৌদি আরব প্রবাসি মোঃ ইসমাইল আহমদ। তাছাড়া সহযোগিতা প্রদান করেন উপদেষ্টা রুপম আহমদ,নজরুল ইসলাম নাজমুল,আব্দুল হাদী এবং সংগঠনের সকল সদস্যবৃন্দ।

ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম নাজমুল,রুপম আহমদ,আব্দুল হাদী, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফারুক মিয়া, সাধারণ সম্পাদক সবুজ আহমদ জয়, প্রচার সম্পাদক জাসিম আহমদ,উপ প্রচার সম্পাদক আবু সুফিয়ান নাঈম সহ প্রমুখ।

তাদের এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে সভাপতি মোঃ ফারুক মিয়া বলেন তাদের সংগঠনের সকল সদস্যবৃন্দ ছাত্র ছাত্রী তারপর তারা দেশ ও সমাজের মানুষের জন্য কাজ করে চলেছেন।

সাধারণ সম্পাদক সবুজ আহমদ জয় বলেন তাদেরকে উপদেষ্টা মন্ডলি ও সংগঠনের সকল সদস্যবৃন্দ নানা ভাবে সাহায্য সহযোগিতা করেছেন। তাছাড়া বিদেশ থেকেউ আমাদের একজন ভাই সাহায্য প্রদান করেছেন।

আমাদের এই কাজগুলো দেখে সমাজের সকল বিত্তশালী মানুষরা এগিয়ে আসবে এই আশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ