বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২

মোঃ এমদাদুল হক, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৩ নং ভাটরা ইউনিয়নের ভাগবজর গ্রামে সরকারি খাস পুকুরের পানি নিষ্কাশন এর জেরে ২ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন, ৩ নং ভাটরা ইউনিয়নের ভাগবজর গ্রামের আলহাজ্ব আমির আলী ছেলে মোখলেছুর রহমান ৪০ ও তার ভাই মোস্তফা( ৩৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, নন্দীগ্রাম ভাটরা ইউনিয়নের ভাগবজর গ্রামের সরকারি খাস পুকুর বৃষ্টির পানিতে ভরে আশেপাশের লোকজনের বাড়িঘর নষ্ট হচ্ছিল। অতিরিক্ত বৃষ্টি হওয়ার কারণে গ্রামের লোকজন ১৮ সেপ্টেম্বর ১১ টার দিকে ড্রেন তৈরি করে পানি যাওয়ার ব্যবস্থা করে। অপরপক্ষ একই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে আবুল হোসেন (৫৫) কফির উদ্দিনের ছেলে ফরিদ (৪৫) ও তার ভাই হানিফ (৫০) জোরপূর্বক সেই পানির ড্রেনে বাঁধ দিয়ে মাছ ধরা শুরু করে এতে পানিতে গ্রামের লোকজনের ঘরবাড়ি ডুবে যাওয়ার উপক্রম শুরু হয়।

১৯ সেপ্টেম্বর রাত ৯ টার দিকে মোখলেসুর রহমান ও তার ভাই মোস্তফাসহ গ্রামের লোকজন এতে বাধা দিলে তাদের ওপর এলোপাথাড়ি হামলা করে প্রতিপক্ষরা। এতে মোস্তফা গুরুতর আহত এবং মোখলেছুর আহত হয়। মোস্তফাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়। মোখলেসুর রহমানকে বিভিন্নভাবে ভয়ভীতি করে হত্যার হুমকি প্রদান করছে প্রতিপক্ষরা। নিরাপত্তার জন্য তাই থানায় সাধারণ ডায়েরি করতে বাধ্য হয়েছে ভুক্তভোগী।

নন্দীগ্রাম থানার পুলিশ আব্দুর রহিম (তদন্ত) জানান, ঘটনাটি আমি জানি আজকে আমি নিজেও তদন্ত করেছি ঘটনাটি সত্য। তারা মামলা করলে মামলা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ