শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

নন্দীগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে পিতা পুত্রের মৃত্যু

মোঃ এমদাদুল হক, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বগুড়া জেলার নন্দীগ্রামে ২৮শে আগষ্ট সকালে উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামের পুকুরের পানি বিদ্যুতায়িত হয়ে মৃত জহির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে শরিফুল ইসলাম (২৬) নামের পিতাপুত্রের মৃত্যু হয়েছে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, তুলাশন গ্রামের সোয়া দুই একর জায়গার বিরোধপূর্ণ একটি পুকুরে দীর্ঘদিন ঘরে মাছ চাষ করে আসছে একই গ্রামের শাহিন আলম নামের এক ব্যক্তি।

এলাকাবাসীরা জানিয়েছেন, পুকুরের মাছ চুরি রোধ করতে সে রাতে পুকুরের পানিতে কাঁটা তারের সঙ্গে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখতো। শুক্রবার সকালে ওই গ্রামের দুই শিশু ফারুক (১০) ও সিনহা খাতুন (৮) পুকুরে বেঁধে রাখা নৌকায় উঠতে গেলে তারা পুকুরের পানিতে পড়ে যায়। ঐ দুই শিশুর পড়ে যাওয়া দেখে মোফাজ্জল হোসেন তাদের রক্ষা করার জন্য পুকুরের পানিতে নেমে বিদ্যুতায়িত হন। পরে তার চিৎকারে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পানিতে নামলে ২জনই বিদ্যুৎপৃষ্ট হয়ে সেখানেই মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন ৮নং ইউপি সদস্য ইউনুস আলী। লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান এবং নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স