রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

নবীনগরে বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত

কাজী লিটন আহমেদ, ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও কৃতিশিক্ষার্থী সংবর্ধনা দেওয়া হয়েছে।
গত সোমবার বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান শিক্ষক মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন।

সিনিয়র শিক্ষক মোস্তাফিজুর রহমান নান্নু মাষ্টারের পরিচালনায় উক্ত অনুষ্ঠান সফল করতে সহযোগীতায় ছিলেন শিক্ষক কবির হোসেন, শিক্ষক সাজিদুর ইসলাম ও শিক্ষক আদেল করিম প্রমুখ।

এতে বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন,বড়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক বাবুল,বড়াইল হোসাইনিয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ আলমগীর হোসেন,বড়াইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য হুমায়ূন কবির ও সাবেক শিক্ষক মহিউদ্দিন মলাই মাষ্টার, অভিভাবক জমির উদ্দিন সরকার, মোহাম্মদ আলী মীর ও আলী মিয়া,বড়াইল পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেগম রোকেয়া,বড়াইল হোসাইনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম,বড়াইল উওর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেফজুল আলী মাষ্টার ও উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছমিন আক্তার, নাছির মাষ্টার, খায়রুল আলম,বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,অলেক মেম্বারসহ অন্যান্যরা।

প্রধান শিক্ষক মোজাম্মেল হক অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আজকের এই সমাবেশে আপনারা যেভাবে শিক্ষার উন্নয়নে স্বত:স্ফূর্তভাবে আলোচনায় অংশগ্রহণ করেছেন আমি মনে করি এই স্কুলের শিক্ষার্থীরা আরো সুশিক্ষায় শিক্ষিত হবে। আমি আশা করি স্কুল কর্তৃপক্ষ ও সকলের সহযোগিতায় সকল সমস্যার সমাধানে আপনারা এগিয়ে আসবে। মাঝে মধ্যে স্কুলে এসে সন্তানদের লেখাপড়ার খোঁজ খবর নেয়ার জন্যে তিনি মায়েদের প্রতি বিশেষ অনুরোধ জানান। কারণ একজন মা ই বাবার চেয়ে সন্তান মানুষ করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ