শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ যুবদলের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

মোঃপরশ আহম্মেদ, সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা যুবদলের উদ্যোগে, বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকনের ব্যবস্থাপনায় রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় এই উপহার সামগ্রী বিতরন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন। তিনি বলেন করোনা ভাইসের কারনে দেশে আজ চরম অস্থিরতা বিরাজ করছে,সারা বিশ্বের মতো বাংলাদেশেও এটা মহামারী আকার ধারন করছে দেশের সাধারন ও নিম্ন আয়ের মানুষ আজ চরম কষ্টে দিন পার করছে। কিন্তু সরকার তেমন কার্যকর কোন পদক্ষেপ নিচ্ছে না। দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমরা নারায়নগঞ্জ জেলা যুবদল ত্রান কার্যক্রম আব্যাহত রেখেছি, তারই ধারাবাহীকতায় আজ অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার প্রদান করা হলো।

এতে আরো উপস্থিত ছিলেন,সালাউদ্দিন চৌধুরী সালামত, দেলোয়ার হোসেন, মফিকুল ইসলাম খান, আফজাল কবির, জহিরুল ইসলাম জহির,শহিদুর রহমান স্বপন, শামীম মিয়া, সেলিম হোসেন দিপু, শামীম ভূইয়া, রাজিব ভূইয়া, আশরাফ ভূইয়া, জাকির হোসেন মেম্বার, মোঃ কাউসার, মোশারফ মোল্লা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ