সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:২৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে এক আদিবাসী খুন, আটক তিন

রবিউল ইসলাম, শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পাহাড়ি এলাকা মধুটিলার বর্ডার রোডে আজ বুধবার সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় শুনিল(৪৮)নামে এক আদিবাসী নিহত হয় এবং একজন গুরুতর আহত সহ আরও দুইজন আহত হয়,এই ঘটনায় জরিত তিন জনকে গণধোলাইয়ের পর আটক করে রাখে এলাকাবাসি পরে পুলিশের হাতে তুলে দেয়।

ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসী সুত্রে জানতে পারি,আদিবাসী সুনীল এর স্ত্রী তার ছেলে ও মেয়ের জামাই কালাপানি এলাকায় বর্ডার রোডে ক্ষেতের ধান কেটে,শুকিয়ে বস্তা করে গাড়িতে আনার সময় মদ্যপান করা তিনজন মোটরসাইকেল আরোহীদের সাথে,তাদের কথা-কাটাকাটি হয় এবং এক পর্যায়ে সুনীলের সাথে সংঘাত বাধে ও পরে শুনিল সহ তাদের উপর আঘাত করে ও ঘটনাস্থলেই নিহত হয় শুনিল মারাক।

তার স্ত্রী দিবাশ মারাক গুরুতর আহত হয়। সুনীলের মেয়ের জামাই আনতুন মারাক ও প্রতিশন নামে দুইজন আহত হয়। আহতদের মধ্যে খুবই আশঙ্কাজনক শুনিলের স্ত্রী ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।এবং গণধোলাইয়ের পর তিন জনকে আটক করে রাখে এলাকাবাসী ও পরে পুলিশের হাতে তুলে দেয়। এবং পরবর্তীতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে নিহতের লাশ উদ্দ্বার করে ও আটক তিনজনকে তাদের হেফাজতে নেন।এরা হলো – জামালপুরের স্বপন(২৮) ও ধোপাউরা উপজেলার মুন্সিরহাট এলাকার পিরেন্দ সাংমা(৫৪)।অজ্ঞান থাকায় এক ব্যক্তিবনাম জানা যায়নি।

আর এই বিষয়ে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে নিজে পরিদর্শন করেন ও জানান,খুনের আলামত ছুরি,টেষ্টার মোবাইল ফোন সহ একটি মোটরসাইকেল ও তিনজনকে আটক করা হয়েছে,এরা তিনজনই নেশাগ্রস্ত তাই বিস্তারিত তদন্তের পর জানা যাবে কি কারনে এই হত্যা কান্ড বা এই ঘটনা ঘটেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ